মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি বাংলাদেশ

 

মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট আজকাল সব ব্যবসার জন্য প্রয়োজনীয়। TopOfStack সফটওয়্যার লিমিটেড শীর্ষ মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট কোম্পানি যা ২০০৯ সাল থেকে 350+ অ্যাপস দিয়ে নির্মিত। আমরা Android, আইফোন (আইওএস), আইপ্যাড এবং অন্যান্য অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট পরিষেবাদি 11 বছরেরও বেশি সময় ধরে অফার করছি।

আমরা, মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট কোম্পানি হিসাবে কোন বিভাগের উচ্চ মানের মান মোবাইল অ্যাপ্লিকেশন সরবরাহ করতে পারি। আমরা চমত্কার ধারণা থেকে শক্তিশালী অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য বিভিন্ন ব্র্যান্ড, প্রতিষ্ঠান, স্টার্ট আপ এবং ব্যক্তিদের সঙ্গে কাজ করেছেন।

মোবাইল অ্যাপ্লিকেশন উন্নয়ন – সেবা
শীর্ষস্থানীয় মোবাইল অ্যাপ্লিকেশানের দুটি প্রধান পরিষেবাগুলিতে পুরস্কার বিজয়ী মোবাইল অ্যাপ ফোকাস।

1. অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট
2. আইওএস অ্যাপ ডেভেলপমেন্ট

অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট

ঢাকা এর সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি। আমরা অন্যতম মোবাইল এপ্লিকেশন ডেভেলপমেন্ট কোম্পানি হিসাবে, আমাদের দক্ষতার সাথে ডেভেলপারদের একটি দল রয়েছে যারা আপনার প্রয়োজন অনুযায়ী আপনার স্বপ্ন অ্যাপ্লিকেশনটি তৈরি করবে। আপনার ব্যবসার অনলাইন উপস্থিতি বাড়ানোর জন্য এবং একটি নতুন ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যবহারকারীদের সাথে সংযুক্ত হওয়ার জন্য একটি মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশ করুন।

আমরা অ্যান্ড্রয়েড অ্যাপস ডেভেলপমেন্টে দক্ষতা প্রমাণ করেছি যা আপনার মোবাইল অপারেশনগুলিতে মান-সংযোজন পরিষেবাগুলিকে নিশ্চিত করে। অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ এ আমাদের 350+ অ্যাপস আছে। টপঅফস্ট্যাকে, আমাদের অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম ব্যবহার করে মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টে সর্বোত্তম দক্ষতা এবং প্রমাণিত দক্ষতা রয়েছে এমন বিশ্বব্যাপী এবং বিশ্বব্যাপী বিশ্বব্যাপী Android অ্যাপ ডেভেলপারগুলির একটি টেকনিক্যালি-সাউন্ড টিম রয়েছে।

উচ্চ মানের কোড নকশা এবং তারের ফ্রেম অনুবাদ করুন।
ডিজাইন, নির্মাণ, এবং উচ্চ কর্মক্ষমতা, পুনর্ব্যবহারযোগ্য, এবং নির্ভরযোগ্য জাভা বজায় রাখা সংক্ষিপ্ত তত্ত্বাবধানে কাজ করতে সক্ষম হবেন
অ্যাপ্লিকেশনটির সর্বোত্তম সম্ভাব্য কর্মক্ষমতা, গুণমান এবং প্রতিক্রিয়া নিশ্চিত করুন
শনাক্ত করা এবং bottlenecks সংশোধন এবং বাগ সংশোধন করা
কোড মানের, প্রতিষ্ঠান, এবং automatization বজায় রাখা সাহায্য করুন
প্ল্যাটফর্ম উভয় একই অভিজ্ঞতা নিশ্চিত আমাদের সিনিয়র iOS বিকাশকারী সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ।

আইফোন অ্যাপ ডেভেলপমেন্ট

আমাদের iOS অ্যাপ্লিকেশন বিকাশকারী বিভিন্ন শিল্পের জন্য আবেদন উন্নয়নশীল উপর সুবিশাল অভিজ্ঞতা আছে।

TopOfStack একটি সেরা আইফোন অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট কোম্পানি যা ক্লায়েন্ট প্রত্যাশা এবং প্রয়োজনীয়তা অনুসারে কাস্টমাইজড উচ্চ-গুণমান আইফোন অ্যাপ্লিকেশন সরবরাহ করে। ডেভেলপারদের আমাদের বিশেষজ্ঞ দল বিভিন্ন শিল্প থেকে বিশ্বব্যাপী ক্লায়েন্টকে শত শত আইফোন অ্যাপ্লিকেশন বিতরণ করেছে। আমরা আমাদের ক্রেডিটতে বৈশিষ্ট্য সমৃদ্ধ, নিরাপদ এবং বিক্রয়যোগ্য অ্যাপ্লিকেশনের একটি চিত্তাকর্ষক পোর্টফোলিও সহ বিশ্বস্ত ডিজিটাল অংশীদার হিসাবে আবির্ভূত হয়েছে।

অ্যাপল এর iOS- চালিত আইফোন ডিভাইসগুলিতে ব্যবহারের জন্য একটি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন তৈরি করা হয়েছে। আইফোন অ্যাপ্লিকেশনগুলি অ্যাপল অ্যাপ স্টোরের মাধ্যমে পাওয়া যায় এবং এটি অ্যাপল এর iOS মোবাইল অপারেটিং সিস্টেমে চালানোর জন্য ডিজাইন করা হয়েছে, যা আইফোন এবং অ্যাপল এর আইপ্যাড এবং আইপড টাচ ডিভাইসগুলিকে ক্ষমতা দেয়।

অ্যাপল ডেভেলপারগুলিকে অ্যাপ স্টোরের মাধ্যমে ডাউনলোডের জন্য তাদের নিজস্ব আইফোন অ্যাপ্লিকেশনগুলি প্রোগ্রাম করার জন্য উত্সাহ দেয় এবং কোম্পানিটি ডেভেলপারদের শুরুতে সহায়তা করার জন্য নমুনা কোড প্রকল্পগুলির সাথে একটি SDK প্রকাশ করেছে। অ্যাপ স্টোরে আইফোন অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারকারীদের দ্বারা অবাধে ডাউনলোড বা ক্রয় করা যেতে পারে, অ্যাপল এবং সফ্টওয়্যার বিকাশকারীর মধ্যে ভাগ করা ভাগের জন্য রাজস্বের সাথে। আইফোন অ্যাপ্লিকেশনে ইন-অ্যাপ কেনার জন্য সহায়তা ডেভেলপারদের অতিরিক্ত উপার্জন বিকল্প সরবরাহ করে।

আমাদের ইমেইল করার ঠিকানাঃ [email protected]