প্রফেশনাল সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি ঢাকা বাংলাদেশ | টপঅফস্টাক

টপঅফস্ট্যাক একটি পেশাদার সফ্টওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি যা কিছু পেশাদার সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার দ্বারা পরিচালিত হয়। আপনার ব্যবসায়ের জন্য পারফরমেন্স সফ্টওয়্যার বিকাশের 9+ বছরেরও বেশি অভিজ্ঞতা।

কাস্টম সফ্টওয়্যার ডেভেলপমেন্ট এমন একটি সফটওয়্যার তৈরির প্রক্রিয়া যা ব্যবহারকারীর জন্য বা সংস্থার মধ্যে ব্যবহারকারীর গোষ্ঠীর জন্য অবিকল উন্নত হয়। কাস্টমাইজড সফ্টওয়্যার ডেভেলপমেন্টটি ক্লায়েন্টের কাস্টমাইজেশান বৈশিষ্ট্যগুলির প্রয়োজনীয়তা অনুসারে তৈরি করা একটি সফ্টওয়্যার পণ্য কমিশনিং, ডেভেলপমেন্ট এবং স্থাপনার অন্তর্ভুক্ত করে। আমাদের সার্বজনীন সফ্টওয়্যার আউটসোর্সিং মডেল নিশ্চিত করুন যে আমরা আমাদের ক্লায়েন্টে সর্বাধিক লক্ষ্যমাত্রা প্রদান করে থাকি।

সফটওয়্যার ডেভেলপমেন্ট কম্পিউটার প্রোগ্রামিং, ডকুমেন্টিং, টেস্টিং এবং বাগ ফিক্সিং সফটওয়্যার রিলিজ লাইফ চক্রের সাথে জড়িত অ্যাপ্লিকেশন এবং ফ্রেমওয়ার্ক তৈরি এবং বজায় রাখার সাথে জড়িত এবং এটি একটি সফটওয়্যার পণ্য।

আমাদের সফটওয়্যার উন্নয়ন সেবা:

অ্যাকাউন্টিং সফ্টওয়্যার
বিক্রয় সফটওয়্যার পয়েন্ট
ইআরপি সফ্টওয়্যার
এইচআর Payroll সফটওয়্যার
অফিস ম্যানেজমেন্ট সফ্টওয়্যার
হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার
ই কমার্স সফ্টওয়্যার
স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার
রিয়েল এস্টেট ম্যানেজমেন্ট সফটওয়্যার
ফার্মাসিউটিকাল সফ্টওয়্যার
Payroll সফটওয়্যার উন্নয়ন
সেলস (পিওএস) সফ্টওয়্যার পয়েন্ট

যদিও আপনি কেবলমাত্র মৌলিক POS কার্যকারিতা সহ একটি প্ল্যাটফর্ম কিনতে পারেন, তবে আজকের বেশিরভাগ POS সফটওয়্যারগুলি বিভিন্ন ধরণের কাজগুলি পরিচালনার জন্য পরিকল্পিত সমন্বিত সরঞ্জাম।

এখানে কিছু সাধারণ বৈশিষ্ট্য রয়েছে:

বিক্রয় বিন্দু
অ্যাকাউন্ট প্রাপ্তি
পরিশোধযোগ্য হিসাব
দোকান ব্যবস্থাপনা
স্বয়ংক্রিয় মূল্য আপডেট
বেতনের
ইআরপি সফটওয়্যার

আপনি একটি উন্নয়নশীল ব্যবসা বা একটি প্রতিষ্ঠিত হয় কিনা, আপনি সম্ভবত আপনার ব্যাক অফিস ফাংশন স্বয়ংক্রিয় করার জন্য একটি সুবিধাজনক এন্টারপ্রাইজ রিসোর্স পরিকল্পনা (ইআরপি) সিস্টেম অনুসন্ধান করা হয়।

ইআরপি উন্নয়ন এবং আমাদের কর্মশালায় এবং কার্যপ্রবাহ, আর্থিক প্রবাহ এবং উত্পাদন প্রক্রিয়ার পরিচালনা করার জন্য সম্পূর্ণভাবে সমন্বিত মডিউল তৈরির জন্য আমাদের টিমটির উল্লেখযোগ্য অভিজ্ঞতা রয়েছে। আমরা আপনার বিদ্যমান ব্যবসায়িক প্রক্রিয়া উন্নত করার জন্য এবং আপনার প্রকল্প এবং সংস্থানগুলি ট্র্যাক করার জন্য উচ্চ-শেষ সমাধান সরবরাহ করি।

বিক্রয় ব্যবস্থাপনা
ক্রয় ব্যবস্থাপনা
ইনভেন্টরি ম্যানেজমেন্ট
উৎপাদন ব্যবস্থাপনা
সরবরাহ চেইন ম্যানেজমেন্ট
আর্থিক ব্যবস্থাপনা
Payrool ব্যবস্থাপনা