ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট – ওয়েব, অ্যাপ ও সফটওয়্যার ডেভেলপমেন্ট

বাংলাদেশের সেরা আইটি কোম্পানি টপঅফস্ট্যাক সফটওয়্যার লিমিটেড। আমরা শীর্ষ মোবাইল অ্যাপ এবং ওয়েব ডিজাইন কোম্পানি।

এই কোম্পানিটি অ্যাপ, ওয়েব ও ডিজাইন সম্পর্কিত iOS, Android এবং Windows এর জন্য সফটওয়্যার এবং প্রযুক্তিগুলির তৈরি করা হয়।

আমরা 10 বছরের জন্য সম্প্রদায়ের সেবা করে বাংলাদেশে সেরা মানের মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি। ডেভেলপারস, ডিজাইনার, মার্কেটার, এক্সিকিউটিভস, টপঅফস্ট্যাক সফটওয়্যার লিমিটেডের অ্যাপস্টোরে, প্লেস্টোর, উইন্ডোজ স্টোরের জন্য 350+ এরও বেশি অ্যাপস সরবরাহ করেছে এবং আকর্ষণীয় গ্রাফিক্স ডিজাইন সহ অসংখ্য ওয়েবসাইট তৈরি করেছে।

অ্যাপ ডেভেলপমেন্ট টিম নেটিভ আইওএস, সুইফট, অবজেক্ট সি, জাভা ব্যবহার করে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন দেয় যেখানে এক্সকোড এবং অ্যান্ড্রয়েড স্টুডিও আইডিই হিসাবে ব্যবহৃত হয়। গ্রাহককে ফোনগ্যাপ, আইওনিক ব্যবহার করে ক্রস প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন দেওয়া হয় যেখানে তাদের ন্যূনতম খরচে বাজেট আইফোন, আইপ্যাড, অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্রয়োজন।
ওয়েব ডেভেলপমেন্ট টিমটি বেশ কয়েকটি ফ্রেমওয়ার্ক (কোডআইজিটার, লারভেল, জেন্ড, কেকপিএইচপি) এবং সিএমএস (জুমলা, ওয়ার্ডপ্রেস) উভয় বিষয়ে বিশেষজ্ঞ।
ডিজাইন টিম অ্যাপ, ওয়েব, লোগো, ব্যানার, ব্রোশিওর, কার্ডের জন্য সৃজনশীল গ্রাফিক্স ডিজাইন সরবরাহ করতে অ্যাডোব চিত্রশিল্পী এবং ফটোশপ উভয়কেই কাজ করে।
আমাদের ডিজিটাল মার্কেটিং টিমের সাথে কাজ – সামগ্রী, ব্লগ লেখার – অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান – সামাজিক মিডিয়া বিপণন এবং অন্যান্য।
আমরা সফলভাবে অতীতের উচ্চ ক্লায়েন্ট সন্তুষ্টি হারের সাথে অতীতে অনেক প্রকল্প সম্পন্ন করেছি।